আনিছুর রহমান: আগামী ১৭ জুলাই হরিহরনগর ইউনিয়নপরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ের লক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ইউনিয়নের সকল ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের চেয়ারম‍্যান প্রার্থী মাষ্টার জহুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাষ্টার রিপন কুমার ধর এর উপস্থাপনায় খাটুরা হাই স্কুল মাঠে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে বক্তব‍্য প্রদান করেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব‍্য প্রদান করেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
উপজেলা পরিষদের চেয়ারম‍্যান নাজমা খানম । আরো উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন আওয়ামী লীগের অন্যতম নেতা এডভোকেট বসির আহমেদ ও সন্দীপ ঘোষ, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু। আরো বক্তব‍্য রাখেন, ইউনিয়ন থেকে দলীয় মনোনয় প্রত‍্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক প্রধান শিক্ষক এরশাদ আলী, আইন বিষয়ক সম্পাদক মহাসিন কবির, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসেন, ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদসহ সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বৃন্দ।